সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৭ পূর্বাহ্ন

মাদারীপুর জেলার রাজৈরে বৈধ জমির মালিককে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে জামায়াত নেতার হুমকি।

মাদারীপুর জেলার রাজৈরে বৈধ জমির মালিককে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে জামায়াত নেতার হুমকি।

গতকাল সকাল ১০ঘটিকার সময় রাজৈর বাসস্ট্যান্ডের উত্তর পার্শে আলমদস্তার নিবাসী পারভেজ খান এর বাড়ী পূর্ব পাশে বিবাদীয় জমি দখল নেয়াকে কেন্দ্র করে পারভেজ খান ও তার মাকে হত্যার হুমকি দেন জামাত শিবির নেতা সোবাহান খান। সোবাহান খান ঘুনসি শ্রীনদী গ্রামের লালমিয়া খানের ছেলে।
মৃত্যু রশিদ শেখ এর সাথে তার নিজ বংশের লোকদের সাথে জমিজমা নিয়া রাজৈর আদালতে রশিদ শেখ বাদি হয়ে একটি মামলা দায়ের করে ঐ মামলায় রশিদ শেখ এর পক্ষে রায় আসে,এবং ৪৫২২ নং দাগে ৩৫ শতাংশ জমির মধ্যে ১৭.৫০ শতাংশ জমি রায় পান রশিদ শেখ। বিবাদীগন ঐ রায়ের বিরুদ্ধে মাদারীপুর জজকোর্ট আপিল করেন, আপিলে ও রশিদ শেখ রায় পায় আবার বিবাদী গন মহামান্য হাইকোর্টে আপিল করেন, মহামান্য হাইকোর্ট মামলাটি খারিজ করে দেন। রশিদ শেখ রায়ের বলে তিনি মোঃ মকবুল হোসেনের ও তার স্ত্রীর নিকট ৯ শতাংশ জমি বিক্রি করে দেয়। দলিল মুলে পারভেজ খান ওয়ারিশ হন।জমি কেনার পর মকবুল হোসেন রাস্তা কেটে বাড়ির সাথে সংযোগ করে দেন এবং রাস্তার পার্শে মেহগনি গাছ লাগান।
অপরদিকে মামলা চলাকালে বিবাদীগন ইউসুবপুর নিবাসী মাহমুদা নাসরিন এর নিকট ৩৫ শতাংশ জমি বিক্রি করে দেয়। এরপর মাহমুদা নাসরিন ২০১৬, সালে সোবাহান খানের নিকটে বিক্রি করে দেয় সোবাহান খান দলিল মুলে মসলিক হয়ে ৩৫ শতাংশ জমি দখল নেয়ার জন্য সন্ত্রাসী কার্যক্রম শুরু করে। গতকাল সকাল ১০ ঘটিকার সময় বিএনপি জামতের লোকদের নিয়া জমি দখল কারার জন্য গেলে সোবাহান খান সর্টগান বের করে, মা ও ছেলেকে হত্যার হুমকি দেন। বিবাদীয় জমিনিয়া মাদারীপুর কোর্টে রেকর্ড সংশোধনী ও ১৪৪ ধারা বলবত আছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2021
Design & Developed By : JM IT SOLUTION