সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন

রাজৈর উপজেলার খালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুল শাহ আলমের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রাজৈর উপজেলার খালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুল শাহ আলমের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন


মাদারীপুর রাজৈরে ইউপি চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় মামলায় সন্ত্রাসীদের গ্রেপ্তার দাবি

মাদারীপুরের রাজৈর উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষদের হামলায় খালিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হামিদুল শাহ-আলম মিয়া ও তার ভাই কালু মিয়াসহ ৫ জন আহত হওয়ার ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা পরিষদ। বুধবার (১৮ মে) বিকেল ৫ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়ে উপজেলা চেয়ারম্যান মো. রেজাউল করিম শাহীন চৌধুরী বলেন, এমন ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এই ধরনের ঘটনা আর যেন কেউ না ঘটাতে পারে সেদিকে নজর রাখতে পুলিশ প্রশাসনের কাছে অনুরোধ রইলো। আমরা সুষ্ঠু শৃঙ্খল নির্বাচন চাই।

এর আগে বুধবার (১৮ মে) সকালে উপজেলা সদরে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খানের বাস ভবনের সভাকক্ষে প্রতিবাদ সভা করে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

জানা যায়, সোমবার (১৬ মে) রাত সাড়ে ১০টার দিকে সেন্দিয়া এলাকা থেকে নির্বাচনী ক্যাম্পিং শেষে সমর্থকদের নিয়ে বাড়ী ফিরছিলেন খালিয়া ইউনিয়নের চেয়ারম্যানপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান হামিদুল শাহ-আলম। এসময় টেকেরহাট-কদমবাড়ী সড়কের খালিয়া ফায়ার সার্ভিস এলাকায় আসলে জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লার ভাই চেয়ারম্যানপ্রার্থী ও খালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সিরাজুল হক মোল্লার লোকজন তাদের উপর আতর্কিত হামলা চালায়।



এ ঘটনায় চেয়ারম্যান শাহ-আলম, তার ভাই কালু, ছেলে সায়ন মিয়া, সমর্থক লালন মিয়া ও আতাহার মিয়া আহত হয়। পরে তাদের রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চেয়ারম্যান শাহআলম, তার ভাই কালু ও সমর্থক আতাহারকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পৃথক এ প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, মাদারীপুর-২ আসনের এমপির স্থানীয় প্রতিনিধি আ.ফ.ম ফুয়াদ, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সাহাবুদ্দিন সাহা, পৌর আওয়ামীলীগের সভাপতি মো. মতিয়ার রহমান, ইশিবপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ মোল্লা, যুবলীগের আহবায়ক রেদওয়ানুল হক রেজন, যুগ্ম-আহবায়ক ইমরুল হাসান খালিদ, জেলা পরিষদ সদস্য নুরজাহান পারুল ও ওহিদুজ্জামান প্রমুখ।

রাজৈর থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, এ হামলার ঘটনায় আহত চেয়ারম্যানের ভাই হাবিবুর রহমান কালু বাদী হয়ে ৩১ জনকে আসামী করে মামলা দায়ের করেছে।



রাজৈর উপজেলার খালিয়াসহ ৪টি ইউনিয়নে মঙ্গলবার (১৭ মে) মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল। ১৯ মে যাচাই-বাছাই, ২৬ মে প্রার্থীতা প্রত্যাহার, ২৮ মে প্রতীক বরাদ্দ ও আগামী ১৫ জুন ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2021
Design & Developed By : JM IT SOLUTION