সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন

বেহাল দশা দেখার কেউ নেই

বেহাল দশা দেখার কেউ নেই

স্টাফ রিপোর্টারঃ প্রায় দেড় কিলোমিটার জুড়ে এ ই অবস্থা। রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের (১নং ওয়ার্ড) শংকরদী গ্রামের প্রধান সড়ক। এই দেড় কি.মি রাস্তার মাঝেই রয়েছে শংকরদী হাফেজিয়া কওমী মাদ্রাসা ও ৩১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়। এছাড়া শংকরদী গ্রামের মানুষের যাতায়াতের একমাত্র এবং প্রধান সড়ক এটি। এটি অতিক্রম করে প্রতিদিন প্রায় সহস্রাধিক মানুষ হাট-বাজার, স্কুল, কলেজ বিভিন্ন কাজের জন্য যায়। বর্তমানে এই রাস্তার যে বেহাল দশা তাতে ভ্যান গাড়ি তো দূর মানুষ চলাচলের জন্য সমস্যা হয়ে দাড়িয়েছে। ইতোমধ্যে এই রাস্তার বেহাল দশার কারণে ৩ টি দূর্ঘটনা ঘটেছে। যার মধ্যে ১ ভান উল্টে গেছে, ১ টি মোটরসাইকেল ও ১ টি ছাদ বিহীন ইজিবাইক পাশে থাকে পুকুরের মধ্যে পরেছে।
এই রাস্তার বিষয়ে ১নং ওয়ার্ডের (ভারপ্রাপ্ত) মেম্বার মশিউর রহমান লাভলু মুন্সী জানান, এই রাস্তার টেন্ডার পাশ হয়েছে। প্রায় মাস দুয়েক আগে উপজেলা ইন্জিনিয়ার এর সাথে কথা হয়েছে তিনি বলেছিলেন এক সপ্তাহের মধ্যে কাজ শুরু করবেন। কিন্তু এখনো শুরু হয় নি। তিনি আরো বলেন, এ বিষয়ে বদরপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবিনা আক্তার অবগত নন।
উল্লেখ্য, ১নং ওয়ার্ডের মেম্বার আতিয়ার মৃধা সৌদি প্রবাসী। তিনি নির্বাচনকালীন সময়ে উপস্থিত ছিলেন। এর পর তিনি লাভলু মুন্সীকে দায়িত্ব দিয়ে সৌদি আরব চলে যান।

এই সড়কটি টেকেরহাট থেকে গ্রামের মধ্যে দিয়ে শংকরদী প্রাইমারি স্কুল ও মাদ্রাসার পাশ দিয়ে চলে গেছে। এই সড়কের সাথে সংযুক্ত রয়েছে চরমস্তফাপুর, শাখারপাড়, শ্রীনদী হয়ে রাজৈর থানা মোড় ও মাদারীপুর সদর এর সাথে যুক্ত।

এলাকাবাসী জানান, প্রায় ২ বছরের অধিক সময় ধরে শুনতেছি টেন্ডার পাশ হয়েছে, বাজেট হয়েছে। খুব শীঘ্রই এই রাস্তার কাজ ধরবে। কিন্তু কয়েকবছর হয়ে গেল এই খানের রাস্তা হয় নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2021
Design & Developed By : JM IT SOLUTION