সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন

কুষ্টিয়া পুলিশ লাইন্সে প্রীতি ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

কুষ্টিয়া পুলিশ লাইন্সে প্রীতি ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

সুমাইয়া আক্তার শিখা স্টাফ রিপোর্টারঃ রবিবার (১৬ মে) বিকাল ৫ টায় কুষ্টিয়া পুলিশ লাইন্সে প্রীতি ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ খাইরুল আলম, পুলিশ সুপার কুষ্টিয়া এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুনাক কুষ্টিয়া’র সভানেত্রী দিলরুবা আলম (সহধর্মিণী পুলিশ সুপার কুষ্টিয়া)।
ঈদ উদযাপনের অংশ হিসেবে কুষ্টিয়া জেলা পুলিশের অফিসার ও ফোর্সের সমন্বয়ে টিয়া দল ও সবুজ দল নামে দুটি টিম গঠন করা হয়।
টিয়া দলের নের্তৃত্ব দেন পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম ও সবুজ দলের নের্তৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ ফরহাদ হোসেন খাঁন।
দলনেতাদ্বয়ের নের্তৃত্বে দুটি দলের খেলোয়াড়গণ খেলোয়ার সুলভ মনোভাব নিয়ে একটি চমৎকার দৃষ্টি নন্দন খেলা উপহার দেন। বেস্ট অব ফাইভ ম্যাচে টিয়া দল সবুজ দলকে ২৯ – ২৭, ২৫ – ২১ ও ২৫ -১৮ পয়েন্টে পরাজিত করে।
খেলা শেষে বিশেষ অতিথি ও প্রধান অতিথি খেলোয়ার, দর্শক এবং অফিসার ফোর্সের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন। বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন খেলাটি খুবই প্রতিযোগিতাপূর্ণ ছিল যা সকলেই উপভোগ করেছেন।
এ সময় পুনাক কুষ্টিয়ার অন্যান্য সদস্যবৃন্দ সভানেত্রীর পাশে ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি উল্লেখ করেন, বৈশ্বিক মহামারী করোনার বিরুদ্ধে আমরা সবাই যোদ্ধা।
অদৃশ্য শত্রুর মোকাবেলায় আমাদের এগিয়ে যেতে হবে দৃঢ় প্রত্যয়ে। প্রধান অতিথি এই ধরনের বিনোদনমূলক কর্মকাণ্ড/খেলাধূলা অব্যাহত থাকবে বলে আস্বস্ত করেন এবং আয়োজনের সাথে জড়িত সকলকে ধন্যবাদ দেন।
সর্বশেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বিজয়ী এবং বিজিতদের হাতে অত্যন্ত আনন্দঘন পরিবেশে পুরস্কার তুলে দেন। এসময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ),মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), মোঃ আতিকুল ইসলাম,
অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল,মোঃ ইয়াছির আরাফাত, অতিরিক্ত পুশিল সুপার, ভেড়ামারা সার্কেল কুষ্টিয়াসহ জেলা পুলিশের অফিসার ও ফোর্সগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2021
Design & Developed By : JM IT SOLUTION